Click Blew

Friday, August 31, 2018

Englogy থেকে ইনকাম করুন ডেইলী ২০ টাকা

আসসালামু-আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভাল। আর আমার সাথে থাকলে তো সবাই ভাল থাকে।(এই রকম এডভান্সস লেভেলের ফাপরবাজি শিখতে আমার সাথে যোগাযোগ করতে পারেন) ।।। তাহলে আজকের ঘন কথা শুরু করা যাক।


অনেকেই তো অনেক রকমের ইনকাম সাইট বা এপ দেখায়।কেউ বলে স্টুডেন্ট লাইফে হাজার হাজার টাকা ইনকাম করুন তো অন্যজন বলে লাখ লাখ টাকা ইনকাম করুন। আমি এত টাকা ইনকাম করার রাস্তা জানি না,আর খালি পাত্র বাজে বেশি।তবে ফ্রিল্যান্সার সাইটের কথা বলি নাই


 আজকে যেটা দেখাবো সে এপ এর নাম Englogy সেটা দিয়ে ডেইলী ২০ টাকা ইনকাম করতে পারবেন এবং আপনার পারফমেন্স ভাল হলে প্রথম ৩ জন বনাস পাবে।(এডমিনের মতে)।আমি একই এডমিনের আগে এপ এ কাজ করে পেমেন্ট পাইছি।আগে এপটি এখন নাই, কিন্তু আগে এপ এর সব টাকা তারা দিয়ে তারপর এপ ক্লস করছে। তাইলে বুজেন ক্যামন ট্রাস্টেড >>>

  এপ এর একটা সাইট রয়েছে যেখান থেকে আপনার সব ইনফরমেন দেখা সহ টাকা উঠাতে পারবেন।

তাহলে শুরু করা যাক:

১)প্রথমে নিচের লিংক থেকে এপটি ডাউনলোড করে নেন।  Englogy

২)ডাউনলোড হলে ইনস্টল করে এপে ডুকলে Get Started Option পাবেন,আমার একাউন্ট আছে তাই ভিন্

৩)তারপর Name, Number (11 digit),Email,Reffer code -01625272247 দিয়ে সাইন আপ করুন।আমার রেফারকোড ব্যবহার করবেন।

৪)তারপর লগিন করুন
এবং Learn এ ক্লিক করুন।


৫)তাহলে Next question নামে আপশন পাবেন এবং কিছু সেকেন্ট কাউন্ট করবে, সেকেন্ট শেষ হলে তীর চিন্হ আসবে, তীর চিহ্নে ক্লিক করলে একটা এডস আসবে, এডটি ব্যাক বাটন দিয়ে কেটে দিন।

 ৬)এভাবে ২০ বার করলে শেষের বার Earn 2 point অপশনন পাবেন।ক্লিক করার পরে যে এডস আসবে সেটায় ক্লিক করবেন তাহলে ব্রাউজার এ ডুকবে, ১ মিনিট অপেক্ষা করলে অটো এপ এ আসবে, তার পরে এড কেটে দিয়ে Finshed এ ক্লিক কলে ২ পয়েন্ট পাবেন।

৭) এভাবে ১০ বার করলে ২০ টাকা, প্রতি ১ পয়েন্ট ১ টাকা।

★★★কিছু টিপস এবং রুলঃ ★সাইটে লগইন করলে আপনার সব তথ্য দেখতে পারবেন Englogy Site 

★রেট নামে অপশনপাবেন, যেটা সব সময় ২.৫ % এর নিচে রাখলে ভাল হবে,কমানোর উপায় হচ্ছে বেশি করে এডস ভিউ করা, 

★Score, About, Profile এ ক্লিক করলে ১ টা এডস পাবেন, এবং বের হয়ে এপ এর হোম মেনুতে আসলে একটা এডস পাবেন।এই এডস গুলা ভিউ এর মাধ্যমে রেট কমাতে পারবেন না।

Payment Proof:

Most Important:এপ এর নিয়ম অনুযায়ী ডেইলনা ১ টা ইনভ্যালিড ক্লিক করা যাবে, এর বেশি হলে ৪৮ ঘন্টার জন্য ব্লক। তবে চেষ্টা করবেন ইনভ্যালিড ক্লিক যেন না হয়,২/১ একটা ভুলক্রমে হতে পারে।

Invaild click /ইনভ্যালিড ক্লিক হচ্ছে যেখানে ক্লিক করতে বলা হয় নাই সেখানে ক্লিক করা.


পেমেন্ট পাবেন ফ্লেক্সিলোড, বিকাশ,রকেটে 
 Flexiload -50 
Rocket Bkash - 200
(Charge 5  

এপ এর গ্রুপ -  HatKhoroch এপ এর সাইট-  Hatkhoroch Dot Com

আমার রেফার কোডটি ব্যবহার করতে পারেন। Reffer code -01625272247

কোনো সমস্যা হলে কমেন্ট করুন FOR ANY PROBLEM contact আমার ফেসবুক আইডিঃ Shawon Sheikh

No comments:

Post a Comment

Thanks sir