Click Blew

Thursday, May 19, 2016

Campcash থেকে আয় করুন হাজার হাজার টাকা

Champcash থেকে প্রতিদিন ৫০০-১০০০টাকা ইনকাম করুন.

champcash কি?
champcash হল একটা android app।এর সাহায্যে আপনি সারাজীবন incomeকরতে পারবেন।এটা শুধু app-ই না,এর কোম্পানি ইন্ডিয়া হরয়ানা তে আছে,Champion Network Pvt.Ltd।তাই নিশ্চিত ভাবে কাজ করতে পারেন।


কিভাবে শুরু করবেন?
১।প্রথমে playstore এ ঢুকুন। search এর ঘরে যান।champcash earn money লিখে সার্চ দিন।আথবা লিংকএখানে এবার চাম্পক্যাস APP টা install করুন।
champcash APP টা open করুন।তারপরform টা fill up করে submit করুন মানে আপনার ফোন নম্বর, ইমেইল ID, পাসওয়ার্ড দিয়ে OK করুন।এবার একটা SPONSOR ID চাইবে। কিন্ত এইটা কোথায় পাবেন? আমি দিচ্ছি।ঔখানে এই কোড টা দিন 3461631।যদি কোড দেন তাহলে বোনাস হিসেবে বোনাস পাবেন $1।আর না দিলে পাবেন না
Now কি করবেন?? আপনার home বা dashbord এ আপনার refer id দেখতে পাবেন। এটাকে মুখস্ত করে নিন।এবার display এর বাঁ দিক থেকে ডান দিকে slide করুন।। refer & earn নামের option টাতে ক্লিক করুন।একটা বক্সে অনেক গুলো লেখা আসবে click করে নিচে invite এ ক্লিক করুন। এবার কোথায় কাকে ইনভাইট করবেন তা সিলেক্ট করুন।। এবার ইনভাইট করার সময় সবার শেষে আপনার SPONSOR ID দেখতে পারবেন।। যাকে ইনভাইট করবেন তাকে এই ID টা দিতে বলুন এবং সব শিখিয়ে দিন না শেখালে আপনি ইনকাম করতে পারবেন না। একজন কে জয়েন করালে করলে $1 পর্যন্ত পাবেন। তাই যাকে রেফার করবেন আমার এই পোস্টখানাও তাকে forward করুন। আপনি যাকে refer করেছেন তাকে challenge টা complete করতে বলুন। এটা না করলে আপনি টাকা পাবেন না।
★★★ সমস্যা হলে comment করেন